৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৪১
ব্রেকিংনিউজ :

বন্দরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ২ জনকে পিটিয়ে আহত,বাড়ি ভাংচুর ও লুটপাট

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জানুয়ারি, ২৮, ২০২৩, ৭:০৮ অপরাহ্ণ
  • ৭০ ০৯ বার দেখা হয়েছে
বন্দরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ২ জনকে পিটিয়ে আহত,বাড়ি ভাংচুর ও লুটপাট

বন্দর কলাগাছিয়া ইউনিয়নের নিশং এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে চিহ্নিত সন্ত্রাসী পারভেজ, রনি ও জাহাঙ্গীর বাহিনীর হামলায় মহিলা সহ দুইজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন শওকত আলী (৫২) ও সুফিয়া আক্তার শ্যামা (৩৫)।

 

২৭ জানুয়ারি,শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৬ ঘটিকার সময় নিশং এলাকার মৃতঃ সিরাজুল হক এর বাড়িতে অনধিকার প্রবেশ করে তার ছেলে মোঃ গোলাম মোস্তফা ও পুলিশ কর্মকর্তা শাহাবুদ্দিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে একই এলাকায় চিহ্নিত সন্ত্রাসী মহিউদ্দিন মিয়ার পুত্র পারভেজ ও মৃতঃ দেলু মিয়ার পুত্র রনি। এক পর্যায়ে তাদের নেতৃত্বে থাকা আরও ১০-১৫ জন বাড়িতে প্রবেশ করে অতর্কিতভাবে হামলা চালিয়ে ২ জনকে পিটিয়ে আহত করে ঘরের বিভিন্ন আসবাবপত্র, আলমারি ও শোকেস ভাংচুর করে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে এবং নগদ ২ লক্ষ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়।

 

এ বিষয়ে আহত সুফিয়া আক্তারের স্বামী গোলাম মোস্তফা বাদী হয়ে নিশং এলাকার মহিউদ্দিন মিয়ার পুত্র পারভেজ (৩৫),একই এলাকার মৃতঃ দেলু মিয়ার পুত্র রনি (৩২),ও আলসারদী এলাকার শাওয়াল মিয়ার পুত্র  জাহাঙ্গীর(৪৫) সহ আরও ১০ জনকে আসামি করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং এই ঘটনায় মামলা রুজু  প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell