১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, দুপুর ২:০০
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা আর নেই

বিনোদন ডেস্ক
  • আপডেট : নভেম্বর, ২০, ২০২২, ১০:১৬ অপরাহ্ণ
  • ১০১ ০৯ বার দেখা হয়েছে
জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা আর নেই

ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা আর নেই। ক্যানসারের সঙ্গে লড়াই করে নিশ্বাস ত্যাগ করেছেন তিনি। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আজ (২০ নভেম্বর) দুপুর ১২টা ৫৯ মিনিটে মারা যান ঐন্দ্রিলা।

 

গত ২ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এ খবর দ্রুত ছড়িয়ে পড়ে তার অনুরাগীদের মধ্যে। তবে নতুন করে আশায় বুক বেঁধেছিলেন অনেকে। দুবার ক্যানসার জয়ী অভিনেত্রী ফের হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যেন মানুষের মনে এই বিশ্বাস গেঁথে দিয়েছিলেন- ঐন্দ্রিলাকে এত সহজে ছুঁতে পারবে না মৃত্যু!

ক্যানসারসহ বিভিন্ন ধরনের রোগে ঐন্দ্রিলা দীর্ঘদিন লড়াই করেছেন। হাসপাতালে সার্বক্ষণিক পাশে ছিলেন প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী।

 

ঐন্দ্রিলার অবস্থা সংকটজনক দেখেও আশায় বুক বেঁধেছিল পরিবার ও তার প্রেমিক। সেই আশায় ভর করেই সব্যসাচী লিখেছিলেন, ‘নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না।’ কিন্তু ঐন্দ্রিলা পরপারে পাড়ি জমালেন।

 

ঐন্দ্রিলা একাদশ শ্রেণিতে পড়ার সময় ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি জন্মদিনের দিনে তার ক্যান্সারের কথা প্রথম জানতে পারেন। তার শরীরে ক্যান্সার দ্রুত ছড়িয়ে পড়ে। তারপরই লড়াই শুরু হয় ঐন্দ্রিলার। তখন তিনি বহরমপুরেই থাকতেন। মেয়েকে নিয়ে দিল্লিতে চিকিৎসার জন্য নিয়ে যান বাবা-মা।

 

চিকিৎসকরা জানিয়ে দেন ঐন্দ্রিলার হাতে বেশি সময় নেই। এরপর একের পর এক কেমো, ইঞ্জেকশন শুরু হয়। শরীর যেন ক্রমশ কুঁকড়ে যাচ্ছিল। দীর্ঘ লড়াইয়ের পর তবে ২০১৬ সালে সুস্থ হয়ে ওঠেন ঐন্দ্রিলা শর্মা।

 

২০১৬ থেকে ২০২১- টানা পাঁচ বছর বেশ ভালোই কাটছিল ঐন্দ্রিলা শর্মার। ততদিনে ঐন্দ্রিলার অভিনয় জীবন শুরু হয়ে গেছে। কিন্তু ২০২১ সালের ফেব্রুয়ারিতে হঠাৎ ছন্দপতন। আচমকা ডান কাঁধে যন্ত্রণা শুরু হয় ঐন্দ্রিলার। অভিনেত্রী ভেবেছিলেন শোয়ার কারণে হয়তো ব্যথা। তারপর জানা যায়, ডান ফুসফুসে ১৯ সেন্টিমিটারের একটি টিউমার রয়েছে। আবারও শুরু হয় কেমো, সেই যন্ত্রণা।

 

২০২১ সালের গোটা বছরটাই ক্যানসারের সঙ্গে কঠিন যুদ্ধ চালিয়ে ফের জয়ী হন ঐন্দ্রিলা। কাজেও ফেরেন ধীরে ধীরে। কিন্তু ২০২২ সালের ১ নভেম্বর রাতে ফের ছন্দপতন। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell