১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, বিকাল ৩:১৫
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

জনগণ সচেতন হলে বাংলাদেশ সুন্দর থাকেবে: শামীম ওসমান

নিজেস্ব প্রতিনিধি
  • আপডেট : জুন, ১৬, ২০২২, ১২:৪৩ অপরাহ্ণ
  • ২৭৮ ০৯ বার দেখা হয়েছে
জনগণ সচেতন হলে বাংলাদেশ সুন্দর থাকেবে: শামীম ওসমান

বুধবার (১৫ জুন) রাতে নারায়ণগঞ্জে বোমা হামলার ঘটনার ২১ বছর উপলক্ষে  ব্রিফিং হয়। এ ব্রিফিংয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, আগামীকাল বাঁচবো কিনা জানি না। যতদিন বাঁচব দেশ ও জনগনের জন্য কাজ করে যাব। জনগণ সচেতন হলে বাংলাদেশ সুন্দর থাকেবে। তাই বাংলাদেশকে সুন্দর রাখার জন্য জনগণকে সচেতন হওয়া দরকার। প্রশাসনকে সহযোগিতা করার প্রয়োজন আছে। এখনও কিন্তু শেখ হাসিনা টার্গেট। তখনও ছিলেন টার্গেট। আর সেটা প্রমাণ হয়েছে ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায়।

 

তিনি আরও বলেন, একজন এমপি হিসেবে নয় ভুক্তভোগী হিসেবে আমার দাবি, ভারত থেকে মুত্তাকিন ও মুরসালিনকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হোক। কোন কোন বড় শক্তি, কিংবা কোন বড় দল বা নেতা ছিলেন তা বেরিয়ে আসবে। এটা হওয়া উচিত।

 

বিএনপির সমালোচনা করে এই সংসদ সদস্য বলেন, আমি একটাই কথা বলেছিলাম সেদিন, শেখ হাসিনাকে বাঁচান। আমার যখন জ্ঞান ফেরে তখন কানে শুনছিলাম না, কিন্তু আমি বলছিলাম শেখ হাসিনাকে বাঁচান। বিএনপি ক্ষমতায় আসার পর এই মামলা আমাদের ওপরই চাপানো হলো। আমাদের পরিবারের ওপরই চাপানো হলো। ওয়ান ইলেভেনের সময় পুনরুজ্জীবিত হলো এই মামলা।

 

শামীম ওসমান বলেন, যে কয়জন বড় জঙ্গি ধরা পরলো, তাদের নারায়ণগঞ্জ থেকে ধরা হয়েছিল। ২১ আগস্ট গ্রেনেড হামলার পলাতক আসামিও নারায়ণগঞ্জ থেকে ধরা পরেছিল। ঢাকার খুব পাশে নারায়ণগঞ্জ। সারাদেশ যদি বডি হয়, তাহলে ঢাকা হচ্ছে মাথা। মাথায় আঘাত করলে মানুষ দুর্বল হয়ে যায়। সে কারণে এখানে ওই ধরনের অফিসার নিয়োগ দেওয়া উচিত, যারা নিজ উদ্যোগে কাজ করবে। জঙ্গিদের ব্যাপারে যেন তাদের স্পেশাল ট্রেনিং থাকে।

 

২০০১ সালের ১৬ জুন নারায়ণগঞ্জের চাষাঢ়ায় তৎকালীন আওয়ামী লীগ অফিসে ভয়াবহ বোমা হামলার ঘটনা ঘটে। যেখানে গুরুতর আহত হন শামীম ওসমানসহ অর্ধশতাধিক মানুষ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell