২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:২৯
ব্রেকিংনিউজ :

ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা তপু বহিষ্কার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১৭, ২০২৩, ৯:২১ অপরাহ্ণ
  • ১০৭ ০৯ বার দেখা হয়েছে
ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা তপু বহিষ্কার

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ পরিচয়ে এক সৌদি প্রবাসীর ১৭ লাখ টাকা ও মোবাইল লুটের অভিযোগে গ্রেপ্তারকৃত নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তপু চন্দ্র ঘোষকে বহিষ্কার করেছে সংগঠনটি।

 

গত মঙ্গলবার (১৬ মে) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের এ তথ্য জানানো হয়।

 

সংগঠনের প্যাডে স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিটি মঙ্গলবার রাতে সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয়।

 

তাতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্তে সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তপু চন্দ্র ঘোষকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

 

ডিবি পুলিশ পরিচয়ে সৌদি প্রবাসী উজ্জ্বল হোসেনের কাছ থেকে ১৭ লাখ টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগে গত শনিবার গ্রেফতার হন ছাত্রলীগ নেতা তপু চন্দ্র ঘোষ ও তার তিন সহযোগী।

 

তপু সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের অর্জুনদি গ্রামের সাধন চন্দ্র ঘোষের ছেলে। ২০১৯ সালের জুলাইতে জেলা ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করা হলে ওই কমিটিতে ছাত্রলীগের সহ-সভাপতির পদ পান তপু।

 

পুলিশ জানায়, তপু তার সহযোগীদের নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিচয় দিয়ে গত ৪ এপ্রিল এক সৌদ প্রবাসীর ১৭ লাখ টাকা লুট করেছেন। গ্রেফতার হবার পরদিন রবিবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন আসামিরা।

 

মামলাটির তদন্তকারী কর্মকর্তা বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রেজাউল করিম বলেন, তপু চন্দ্র ঘোষের নেতৃত্বে ডিবি পরিচয়ে আসামিরা ছিনতাই করে। এর আগেও তারা এই কাজ করেছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। নেতৃত্ব দেবার কারণে টাকা ভাগাভাগির সময় তপু বেশি ভাগ নিতেন বলে অপর আসামিরা জানিয়েছেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell