১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, বিকাল ৩:১৪
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

চানমারীর আলোচিত মাদক সম্রাজ্ঞী রুমী গ্রেপ্তার

সবারকন্ঠ ডেস্ক
  • আপডেট : মে, ২৮, ২০২২, ১২:০৫ পূর্বাহ্ণ
  • ১৩১ ০৯ বার দেখা হয়েছে
চানমারীর আলোচিত মাদক সম্রাজ্ঞী রুমী গ্রেপ্তার

অবশেষে জেলার শহর ও শহরতলীর আলোচিত মাদক ব্যবসায়ী মাদক ব্যবসায়ী ফতুল্লার  চানমারী এলাকার মাদক সম্রাজ্ঞী  এক ডজনের ও বেশী মাদক মামলার আসামী মোসাম্মৎ  রুমী আক্তার ওরফে রুমী (৩৫) কে গ্রেপ্তার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

গ্রেপ্তারকৃত মাদক সম্রাজ্ঞী রুমী আক্তার ওরফে রুমী  জামালপুর জেলার মাদারগঞ্জ থানার বিরপাকের দেহ গ্রামের মুক্কার মেয়ে ও ফতুল্লা থানার তল্লা সবুজ বাগের সুমনের বাড়ীর ৪র্থ তলার ভাড়াটিয়া লেবু মিয়ার স্ত্রী।

 

বৃহস্পতিবার (২৬মে) তাকে ফতুল্লা থানার তল্লা সবুজবাগস্থ সুমনের বাড়ীর ৪র্থ তলার এফ-৪০৪ নং ফ্ল্যাট থেকে গ্রেপ্তার করে। এ সময় তার নিকট থেকে ত্রিশ গ্রাম (৩০০ পুরিয়া) হেরোইন সহ মাদক বিক্রির ১৯ হাজার ৭ শত টাকা উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের নারায়নগঞ্জে “ক” সার্কেলের উপ-পরিদর্শক সুরাইয়া আক্তার, সহকারী উপ-পরিদর্শক ও মোঃ মাহাফুজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বিকেল ৫ টার দিকে তল্লা সবুজবাগস্থ গ্রেপ্তারকৃত মাদক সম্রাজ্ঞী রুমী আক্তারের ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

 

পরে তার স্বীকারোক্তিমতে সোকেসের ড্রয়ারে রাখা ৩০ গ্রাম (৩শত পুরিয়া) হেরোইন সহ হেরোইন বিক্রির ১৯ হাজার ৭শত টাকা উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের নিকর গ্রেপ্তারকৃত মাদক সম্রাজ্ঞী রুমী স্বীকার করে ফতুল্লা থানার নয়ামাটি এলাকার অপর মাদক সম্রাজ্ঞী পারভিন ওরফে নাইট পারভিন তাকে প্রতি সপ্তাহে ৫ লক্ষাধিক টাকার হেরোইন প্রদান করে। গত একদিন পূর্বে হেরোইন বিক্রির তিন লাখ টাকা পরিশোধ করেছে এবং দুই লাখ টাকা বাকী রয়েছে।

 

এ বিষয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর  গ্রেপ্তারকৃত মাদক সম্রাজ্ঞী রুমী আক্তার ও অপর মাদক সম্রাজ্ঞী নাইট পারভীনকে পলাতক আসামী দেখিয়ে ফতুল্লা থানায় মাদক আইনে মামলা দায়ের সহ গ্রেপ্তারকৃত রুমী আক্তার কে ফতুল্লা থানায়  সোপর্দ করেছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell