২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৬:২১
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

চাঞ্চল্যকর সিয়াম হত্যা মামলার প্রধান দুই আসামী র‌্যাবের জালে

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ২১, ২০২২, ১০:৫৫ অপরাহ্ণ
  • ১৬১ ০৯ বার দেখা হয়েছে
চাঞ্চল্যকর সিয়াম হত্যা মামলার প্রধান দুই আসামী র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ সদর থানায় সংঘটিত চাঞ্চল্যকর অটোরিক্সা চালক সিয়াম হত্যা মামলার প্রধান দুই আসামীকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। গত শুক্রবার (২০ মে) র‌্যাব-১১’র একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ সদর থানার আলীরটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হলো, নারায়ণগঞ্জ সদর থানার আলীরটেক এলাকার মো: ইয়ামিন (১৯) ও মো: নবী হোসেন।

 

শনিবার (২১ মে) বিকালে র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে উপ-পরিচালক, স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ১৭ মে নারায়ণগঞ্জ সদর মডেল থানার আলীরটেক তৈলখিয়ার চর জনৈক আতাউর রহমান ও বাদলের পরিত্যক্ত ইট ভাটায় অটোরিক্সা চালক সিয়ামের অর্ধগলিত লাশ পাওয়া যায়। উক্ত ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

যার মামলা নং-২২, তারিখ-১৮/০৫/২২ইং, ধারা- ৩৯৪/৩০২/২০১/৩৪ পেনাল কোড। নৃশংস এই হত্যাকান্ডটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে। এই ঘটনা স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় ও ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

 

প্রাথমিক অনুসন্ধান ও মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত সিয়াম একজন অটোরিক্সা চালক। প্রতিদিনের ন্যায় সে গত ১৩ মে তার অটোরিক্সা নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হলেও অন্যান্য দিনের ন্যায় সন্ধ্যায় সে আর বাসায় ফিরে আসেনি। এতে তার পরিবার উদ্বিগ্ন হয়ে তাকে খোঁজাখুজি করতে থাকে।

 

খোঁজাখুজির এক পর্যায়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার আলীরটেক তৈলখিয়ার চর জনৈক আতাউর রহমান ও বাদলের পরিত্যক্ত ইট ভাটায় সিয়ামের অর্ধগলিত লাশ ইটের ভিতর লুকানো অবস্থায় পাওয়া যায়।

 

গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ১৩ মে গ্রেফতারকৃত আসামীদ্বয় ও অজ্ঞাতনামা ৩/৪ জন আসামী সিয়ামের অটোরিক্সাটি ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তাকে পূর্ব পরিচিতির জের ধরে মোবাইল ফোনে ফোন করে অটোরিক্সা সহ ডেকে নেয় এবং সারাদিন তার অটোরিক্সা নিয়ে ঘুরাঘুরি করে ১৩ মে সন্ধ্যায় তাকে উক্ত পরিত্যক্ত ইট-ভাটায় নিয়ে যায়।

 

সেখানে তারা সিয়ামকে মাটিতে ফেলে কয়েকজন মিলে হাত-পা শক্ত করে ধরে এবং ধৃত আসামী ইয়ামিন সিয়ামকে গলায় চাকু মেরে জবাই করে। পরবর্তীতে সিয়ামের মৃত্যু নিশ্চিত হলে তারা লাশটি গুম করার উদ্দেশ্যে ইট দিয়ে ঢেকে রাখে ও অটোরিক্সাটি বিক্রিয় করে পরস্পর টাকা ভাগাভাগি করে নেয়।

 

গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করেছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell