২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৪২
ব্রেকিংনিউজ :

ঘূর্ণিঝড় মোখার প্রভাবে নারায়ণগঞ্জে যাত্রীবাহী লঞ্চ বন্ধ

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১৩, ২০২৩, ৯:৩৪ অপরাহ্ণ
  • ৭৭ ০৯ বার দেখা হয়েছে
ঘূর্ণিঝড় মোখার প্রভাবে নারায়ণগঞ্জে যাত্রীবাহী লঞ্চ বন্ধ

ঘূর্ণিঝড় মোখার প্রভাবে নারায়ণগঞ্জ থেকে সব ধরণের যাত্রীবাহী লঞ্চ বন্ধ ঘোষণ করা হয়েছে। ঘাটে আসা যাত্রীদের ‘লঞ্চ চলছে না’ বলে ফেরত পাঠানো হচ্ছে।

 

শনিবার (১৩ মে) সকাল থেকে লঞ্চ গুলো বন্ধ।

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক (নৌ-নিরাপত্তা ও ট্রাফিক) বাবু লাল বৈদ্য বলেন, ঘূর্ণিঝড় মোখার কারণে নারায়ণগঞ্জের সব নৌপথে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে। হেড অফিসসহ নারায়ণগঞ্জ নদী বন্দরের কন্ট্রোলরুম খোলা হয়েছে। ঘূর্ণিঝড় মোকাবিলায় বাতিল করা হয়েছে সব কর্মকর্তার ছুটি।

 

চাঁদপুর, মুন্সীগঞ্জ, রামচন্দ্রপুর, নড়িয়া ও মতলবের লঞ্চ গুলো চলাচল করে নারায়ণগঞ্জ থেকে। এ সব লঞ্চে প্রতিদিন হাজার হাজার যাত্রী যাতায়াত করে।

 

শনিবার সকাল থেকে যাত্রীরা এসে দেখছেন, লঞ্চ চলাচল বন্ধ।

 

মতলব যাওয়ার উদ্দেশে ঘাটে এসে রবিউল ইসলাম বলেন, ঘাটের লোকজন জানিয়েছে, আজ লঞ্চ বন্ধ। এখন সড়ক পথে যেতে হবে।

 

এদিকে, লঞ্চ চলাচল বন্ধ থাকার ফলে সড়ক পথ বেছে নিচ্ছেন বহু যাত্রী। লঞ্চঘাটের পাশে যাত্রীদের ভিড় দেখে বাঁধন পরিবহনের একটি বাস যাত্রীদের তুলছেন।

 

বাস সহকারী রাসেল মিয়া বলেন, লঞ্চ চলাচল বন্ধ থাকলে চাঁদপুর ও ভবেরচর এলাকায় যাত্রী নিয়ে যাওয়া হয়। মূলত যাত্রীর চাহিদার ওপর এটা নির্ভর করে। আজ লঞ্চ চলাচল বন্ধ থাকায় ভবেরচর এলাকার অনেক যাত্রী পেয়েছি। ভাড়া ১০০ টাকা। আরও কিছু যাত্রী হলে বাস যাত্রা শুরু করবে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell