২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:৩৪
ব্রেকিংনিউজ :

গৃহবধূ হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জানুয়ারি, ১৯, ২০২৪, ৬:৪৫ অপরাহ্ণ
  • ৫৯ ০৯ বার দেখা হয়েছে
গৃহবধূ হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ গৃহবধূ হাফসা আক্তার কাকলী (২৭) হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।  শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা  এলাকায় মহাসড়ক অবরোধ করে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা।

 

এর আগে, গত ১১ জানুয়ারি উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো গ্রামের গৃহবধূ হাফসা আক্তার কাকলী কে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত গৃহবধু কাকলীর পিতা ইসমাইল হোসেন মামুন, মামা মুজিবুর রহমান, ফারজানা, উম্মেহানি, অপু, সহিদ, আলম, এডভোকেট সফিকুল ইসলাম, ইলিয়াস মিয়া সহ স্থানীয় এলাকাবাসী।

 

মানববন্ধনে বক্তারা বলেন, স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় গৃহবধূ হাফসা আক্তার কাকলীকে স্বামী সাইফুল ইসলাম শাকিল ও তার পরিবারের সদস্যরা পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে সর্ব্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানান তারা।

 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, গৃহবধু হাফসা আক্তার কাকলী হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি পরকীয়ায় বাধা দেওয়ায় গৃহবধূ হাফসা আক্তার কাকলীকে তার স্বামী সাইফুল ইসলাম শাকিল মোল্লাসহ পরিবারের সদস্যরা পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় কাকলীর পিতা ইসমাঈল মিয়া (মামুন) বাদী হয়ে স্বামী সাইফুল ইসলাম শাকিল মোল্লা (৩২), শ্বশুর আব্দুল গণি মোল্লা (৫৮), শাশুরী শাহিদা বেগম (৫২), ননদ সিমা বেগম (২৭) ও মামা শ্বশুর মোক্তার হোসেনকে (৪৮) আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell