২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:০৪
ব্রেকিংনিউজ :

গুরুতর অসুস্থ চেম্বার সভাপতি কাজলের আশু সুস্থতা কামনায় আনন্দধামের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ১৩, ২০২৩, ২:৩৪ পূর্বাহ্ণ
  • ৫০ ০৯ বার দেখা হয়েছে
গুরুতর অসুস্থ চেম্বার সভাপতি কাজলের আশু সুস্থতা কামনায় আনন্দধামের দোয়া মাহফিল

গুরুতর অসুস্থ নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজলের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় আনন্দধামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্যোগে গতকাল এক বিশেষ  দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। শহরের বি বি রোডে অবস্থিত ইডেন থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত এই প্রার্থনা সভায় সভাপতিত্ব করেন   আনন্দধামে নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু।

 

সভায় নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কাউন্সিলের সভাপতি আলহাজ্ব ফায়েজউদ্দিন আহমেদ লাভলু, না:গঞ্জ মহানগর আওয়ামী লীগের সম্মানিত সাংগঠনিক সম্পাদক জনাব জাকিরুল আলম হেলাল, না:গঞ্জ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহ সভাপতি শাহাদাত হোসেন সাজনু, প্রবীন সাংবাদিক দৈনিক ইয়াদের প্রকাশক ও সম্পাদক জনাব তোফাজ্জল হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

আনন্দধামের অতিরিক্ত মহাসচিব এডভোকেট শেখ মোঃ জসিমের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান মোঃ শাহ আলম, আজিজুল ইসলাম বাবু, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, বাবু শ্যামল দত্ত, শাহরিয়ার মো: মারুফ,  যুগ্ম মহাসচিব বিপ্লব ঘোষ,  মোতালেব সানি, সাংগঠনিক পরিচালক আবদুল কাইয়ুম আল আমিন, অর্থ পরিচালক খোকন গাজী, সাহিত্য পরিচালক এনামুল হক প্রিন্স, পরিচালক আনোয়ার হোসেন, আক্তার হোসেন  প্রমুখ।

 

এখানে উল্লেখ্য যে খালেদ হায়দার খান কাজল দীর্ঘ দিন যাবত হৃদরোগ ও কিডনি সংক্রান্ত জটিল রোগে আক্রান্ত। বর্তমানে উনি একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহভাজন  প্রাক্তন আন্তর্জাতিক রাইফেল শুটার  জনাব খালেদ হায়দার খান কাজল না:গঞ্জের রাজনৈতিক ও সামাজিক  কর্মকান্ডে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব। তিনি একাধারে নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরপর চারবার নির্বাচিত সভাপতি, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক, বাংলাদেশ শুটিং ফেডারেশনের যুগ্ম মহাসচিব সহ বহু প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত আছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে রাস্ট্রীয় সফরসঙ্গী হয়ে ভারত ও ইউরোপ সহ বেশ কয়েকটি দেশে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। তাছাড়া বাংলাদেশের শুটিং টিমের প্রতিনিধি হিসেবে বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশকে নেতৃত্ব দেন।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell