২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:৪৮
ব্রেকিংনিউজ :

গুম-খুন-দুর্নীতিই আওয়ামী লীগের রাজনীতি: গয়েশ্বর

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৮, ২০২৩, ৯:৫৪ অপরাহ্ণ
  • ১০২ ০৯ বার দেখা হয়েছে
গুম-খুন-দুর্নীতিই আওয়ামী লীগের রাজনীতি: গয়েশ্বর

গুম, খুন আর দুর্নীতি এ তিনে আওয়ামী লীগ বা শেখ হাসিনার রাজনীতি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

 

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের খানপুর এলাকায় বিএনপির পদযাত্রা কর্মসূচিতে তিনি এ কথা বলেন। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নে মহানগর বিএনপির উদ্যোগে এ কর্মসূচি আয়োজন করা হয়।

 

গয়েশ্বর বলেন, সাধারণ মানুষের কথা বাদ দেন, ব্যবসায়ীরাও ভালো নেই। তারা এলসি খুলতে পারে না। ব্যাংক টাকা দিতে পারে না। ব্যাংকের টাকা দুই বোনের আঁচলের নিচে। এটার জন্য তথ্য প্রমাণের প্রয়োজন নেই।

 

তত্ত্বাবধায়ক ছাড়া কোনো পথ নেই উল্লেখ করে তিনি বলেন, আপনি সরাসরি মাঠে আসেন, নির্বাচনে আসেন। সেই নির্বাচনে বিএনপিসহ সব দলই অংশ নেবে। যদি বলেন সংবিধানে নেই, তাহলে আপনি সবই তো করতে পারেন। তত্ত্বাবধায়ক ব্যবস্থা সংবিধানে ফিরে আনেন। তাহলে আর আমাদের আন্দোলনের দরকার নেই। আমরা যথাসময়ে নির্বাচনে অংশ নেব। এছাড়া আর কোনো পথ নেই।

 

রাজপথ থেকেই সরকারের বিদায় হবে জানিয়ে গয়েশ্বর বলেন, সরকারের মন্ত্রী, এমপি কে কি বললো তা শুনতে চাই না। জবাবও দিতে চাই না। ফায়সালা হবে রাজপথে। আমরা রাজপথে আছি, থাকবো।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য কাজি মনিরুজ্জামানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell