২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:১৮
ব্রেকিংনিউজ :

খেরার মাঠে কেউ নাই, খেলবো কার সাথে: শামীম ওসমান

স্টাফ রিপোর্ট
  • আপডেট : নভেম্বর, ২২, ২০২৩, ৮:০৯ অপরাহ্ণ
  • ৬৯ ০৯ বার দেখা হয়েছে
খেরার মাঠে কেউ নাই, খেলবো কার সাথে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বিএনপি’র উদ্দেশ্যে বলেছেন, আমাদের খুব শখ ছিলো ওদের সাথে খেলবো, কিন্তু খেলার মাঠে কেউ নাই। খেলবো কার সাথে? রাতের বেলা চুরি করে বাসে আগুন দেয়, মানুষকে পুড়িয়ে মারে। যারা মানুষ পুড়িয়ে মারে তারা তো খেলার উপযুক্ত নয়। আমরা মনে করি, তারা ইবলিশ শয়তানের বংশধর।

 

বাঘে ধরলে ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়েন না। ৭ তারিখের পর আর ছাড় নেই।  যারা জনগণের বুকে-পেটে লাঠি মারে, আগুন সন্ত্রাস করে তাদের শেখ হাসিনা ছাড়বেন না। যদি আমি শামীম ওসমানও হই তবুও ছাড় নাই।

খেরার মাঠে কেউ নাই, খেলবো কার সাথে: শামীম ওসমান

বুধবার (২২ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল ইব্রাহীম টেক্সটাইল বালুর মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের আয়োজিত শান্তি মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

ক্ষমতায় থেকেও বিএনপি-জামায়াতকে কোনো ফুলের টোকা দেই নাই। অথচ ২০০১ এ ক্ষমতা থাকা অবস্থায় ওরা (বিএনপি) যে কাজটা করেছে  আমরা তা চাই না। আমাদের উপর যে অত্যাচার-নিপীড়ন করা হয়েছে তা আমরা ভুলিনি। শুধুমাত্র সিদ্ধিরগঞ্জ এলাকাতেই আমাদের ১৭ জন মানুষকে মারা হয়েছে। আমাদের বহু ভাই, হাজার হাজার নেতাকর্মী বাড়িতে ঘরে থাকতে দেয় নাই।

খেরার মাঠে কেউ নাই, খেলবো কার সাথে: শামীম ওসমান

শামীম ওসমান বলেন, ২০১৩-১৫ সালে বিএনপি হরতালের নামে ৫০০ মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। মানুষকে পুড়িয়ে মেরে কোন রাজনীতি তা আমার জানা নেই। আমরা ভেবেছিলাম ওরা ভালো হয়ে গিয়েছে কিন্তু না তারা এখনো ভালো হয় নি।

 

আমার জানামতে, গত কয়েকদিন প্রায় ৩০০ গাড়ি পোড়ানো হয়েছে। নারায়ণগঞ্জে গতকাল ট্রেন লাইন কাটার চেষ্টা চালানো হয়। মানুষের জীবন নিয়ে, মানুষের মৃত্যুর মিছিল নিয়ে তাদের কি লাভ হচ্ছে?

 

তিনি বলেন, লন্ডনে বসে খুনি তারেক রহমান নির্দেশ দিচ্ছে আর বিএনপির লোকজন তা পালন করছে। এমন একটা ভাব দেখাচ্ছে তারা আগামীকাল ক্ষমতায় চলে আসবে। আমি আগে বলেছিলাম ক্ষমতার ৫২ হাজার কিলোমিটারের মধ্যেও তারা নাই। আর এখন বলছি তারা ক্ষমতার ৫২ লাখ কিলোমিটারের মধ্যেও নাই।

 

শামীম ওসমান বলেন, এদিক সেদিক হবে না। নির্বাচনে বিপুল ভোটে আবারও শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।

 

দ্রব্যমূল্যের সিন্ডিকেটদের নির্বাচনে জয়ের পর কঠোরভাবে শাস্তির আওতায় আনার হুঁশিয়ারি দিয়ে শামীম ওসমান বলেন, বাংলাদেশে নির্বাচনের সুযোগে একটা মহল নির্বাচনের আগে পরিকল্পিতভাবে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি করেছে।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মো. শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইঁয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, দৈনিক সবারকন্ঠ প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু প্রমুখ।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell