৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৫৫
ব্রেকিংনিউজ :

ফতুল্লায় স্বামী-স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে জখম

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১৩, ২০২৩, ১০:২১ অপরাহ্ণ
  • ৭৮ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় স্বামী-স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে জখম
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একই পরিবারের স্বামী স্ত্রীসহ ৩জনকে কুপিয়ে ও মারধর করে মারাত্মক জখম করেছে। এঘটনায় শনিবার দুপুরে আরেক পরিবারের স্বামী স্ত্রীসহ ৪জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার পশ্চিম দেওভোগ শেরে বাংলা রোডে শহিন খান ও দলু মিয়ার পাশাপাশি বাড়ি। শুক্রবার বিকেলে দলু মিয়া দুইটি ছাগল শহিদ খানের বাড়ির প্রবেশ পথে বেধে রাখে।

 

এতে শহিদ খানের ছেলে মাহাবুব খান ছাগল দুটি পথ থেকে সরিয়ে নেয়ার জন্য দলু মিয়াকে বলেন। এতে দলু মিয়া ও তার স্ত্রী আমেনা বেগম ছেলে সজিব ও মেয়ে সুমাইয়া আক্তার ফুসে উঠে গালিগালাজ করতে থাকে।

 

এসময় শহিদ খান এসে প্রতিবাদ করলে দলু মিয়ার পরিবারের সকলে মিলে শহিদ খান ও তার ছেলে এবং ছেলের স্ত্রীর উপর হামলা চালায়। শহিদ খানের ছেলে মাসুমের মাথায় ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত করেন।

 

তখন মাসুমকে উদ্ধার করতে তার স্ত্রী তানিয়া এগিয়ে আসলে তাকেও মারধর করে শ্লীলতাহী করে। শহিদ খানের ছোট ছেলে মাহাবুব খানকেও এলোপাথারী মারধর করে আহত করেছে। এঘটনায় মাহাবুব খান বাদী হয়ে মামলা করেছে।

 

এঘটনায় ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক বলেন, মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell