২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৩৪
ব্রেকিংনিউজ :

কুতুবপুর ইউনিয়নবাসী এবার পরিবর্তন চায়

নিজেস্ব প্রতিবেদক (ইউসুফ আলী প্রধান)
  • আপডেট : সেপ্টেম্বর, ১৬, ২০২১, ১১:২১ পূর্বাহ্ণ
  • ২৭৪ ০৯ বার দেখা হয়েছে
কুতুবপুর ইউনিয়নবাসী এবার পরিবর্তন চায়

সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ সেপ্টেম্বর ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করবেন নির্বাচন কমিশন।নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নে বইছে নির্বাচনী প্রচারনা ও উত্তেজনা।

 

প্রায় দুই দশক যাবৎ কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান পদ বা আসনটি দখল করে আছেন বিএনপি জামায়াত সমথিত ব্যক্তি। সরকারি বিভিন্ন উন্নয়ন মুলক কমকান্ড তেমন এই ইউনিয়নে পরিলক্ষিত হয় না। তাই কুতুবপুর ইউনিয়নবাসী এবার পরিবর্তন চায়।

 

এদিকে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এর ঘনিষ্ঠ সহচর এবং আস্থাভাজন ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা শাহ আলম গাজী টেনুকে এবার চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কুতুবপুর ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।  বিশিষ্ট ব্যবসায়ী ফতুল্লা থানা আওয়ামী লীগ’র নেতা মোঃ শাহ আলম গাজী টেনুকে তারা যোগ্য মনে করছেন।

 

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে কথা বলে জানা গেছে, একমাত্র যোগ্য চেয়ারম্যান প্রাথী শাহ আলম গাজী টেনু। মাননীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান যদি শাহ আলম গাজী টেনুকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেন তাহলে কুতুবপুর ইউনিয়নবাসী তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।




সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell