জুলাই ১৫, ২০২৪, ৪:৩৫ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৬৯৭৮ ১৯ বার দেখেছে

কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূলহোতাসহ গ্রেফতার ৬

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : সেপ্টেম্বর, ১০, ২০২২, ১০:০৯ অপরাহ্ণ
  • ১৩১ ১৯ বার দেখেছে
কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূলহোতাসহ গ্রেফতার ৬

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূলহোতাসহ ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গাজীপুরের টঙ্গী থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলেন গ্রুপের মূলহোতা আবু তালহা (১৯), মো. নয়ন সিকদার (১৯), মো. আব্দুর রহিম (১৮), মো. কাজী নজরুল ইসলাম (১৮), মো. আরিফুল ইসলাম (১৮) ও মো. সায়েত্তম (১৮)।

 

তাদের কাছ থেকে দুটি রামদা, তিনটি চাকু, একটি লোহার রড ও চারটি মোবাইল উদ্ধার করা হয়।

 

শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য জানান।

 

তিনি বলেন, র‌্যাবের গোয়েন্দা অনুসন্ধানে টঙ্গীতে আধিপত্য বিস্তারকারী ‘দাদা ভাই’ নামক একটি কিশোর গ্যাংয়ের তথ্য পাওয়া যায়। এই গ্রুপটি টঙ্গী এলাকায় দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার করে আসছিল। তারা মাদকসেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ডাকাতি ও সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানা অনৈতিক কাজ করে আসছিল।

 

এরপর র‌্যাব জানতে পারে গ্রুপটির সদস্যরা টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় ডাকাতির জন্য ছুরি, চাকু ও রামদা নিয়ে ঘোরাফেরা করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর দল অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করে।

 

এই র‌্যাব কর্মকর্তা আরও বলেন, গ্রেফতাররা ‘দাদা ভাই’ কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। কিশোর গ্যাংয়ের সদস্যদের আইনের আওতায় আনতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress