২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৫৫
ব্রেকিংনিউজ :

ঐতিহ্যবাহী গনবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা
  • আপডেট : সেপ্টেম্বর, ১২, ২০২২, ১০:০৪ অপরাহ্ণ
  • ২৬১ ০৯ বার দেখা হয়েছে
ঐতিহ্যবাহী গনবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত

সোমবার (১২ সেপ্টেম্বর) নগরীর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গনবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটির সভাপতি ও সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান স্বাক্ষরিত নির্দেশানাবলীর প্রেক্ষিতে দীর্ঘ প্রায় ৪ বছরের ম্যানেজিং কমিটি গঠন সংক্রান্ত সংকট কাটিয়ে নারায়ণগঞ্জের এক সময়ের অন্যতম বিদ্যাপীঠ গনবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে গঠিত চার সদস্য বিশিষ্ট এডহক কমিটির সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা বিদ্যালয়ের সভা কক্ষে গতকাল  সোমবার বেলা বারোটায় অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও নব গঠিত আহ্বায়ক কমিটির সচিব আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির নব নিযুক্ত সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা ও বাংলাদেশ পাট আড়ৎদার সমিতির সভাপতি আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু। আরো উপস্থিত ছিলেন নবগঠিত আহ্বায়ক কমিটির সাধারন শিক্ষক সদস্য মোঃ মুঈন উদ্দিন, অভিভাবক সদস্য মোঃ হারুনুর রশীদ প্রমূখ।

ঐতিহ্যবাহী গনবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত

 

একাডেমিক কাউন্সিল সচিব তানিয়া রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের সাথে প্রথমে পরিচয় পর্ব সম্পন্ন হয়। পরে বিদ্যালয়ের সকল শিক্ষবৃন্দ এডহক কমিটির নব নিযুক্ত সভাপতি আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলুকে ফুলের শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম.আর.হায়দার রানা, কাউন্সিলের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামাল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সবারকণ্ঠের সহযোগী সম্পাদক মিজানুর রহমান খোকন, বেগম রোকেয়া খন্দকার উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি শাহ আলম ভূঁইয়া, মানবাধিকারকর্মী হাজী মোঃ মহসিন, হাজী মানিক, গনবিদ্যা নিকেতনের ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক(দিবা শাখা) মোঃ দেলোয়ার হোসেন, সিনিয়র শিক্ষক রফিকুল ইসলাম ভূঁইয়া, শিক্ষক কামরুল ইসলাম মুন্না সব বিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং কর্মচারীবৃন্দ।

 

ঐতিহ্যবাহী গনবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত

 

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নির্দেশনা মোতাবেক নব গঠিত আহ্বায়ক কমিটি আগামী ছয় মাসের মধ্যে নিয়মিত ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন করার মাধ্যমে বিদ্যালয়টির হারোনো ঐতিহ্য ফিরিয়ে আনার পদক্ষেপ গ্রহন করবেন। পাশাপাশি বিদ্যালয়ে যাবতীয় সমস্যা সমূহ নিরসনে নব গঠিত এডহক কমিটি সকলকে নিয়ে একযোগে কাজ করবেন বলে জানান নব নিযুক্ত সভাপতি আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু। উল্লেখ্য নব নিযুক্ত সভাপতির পিতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত আলহাজ¦ মহিউদ্দিন আহমদ খোকা গনবিদ্য নিকেতন উচ্চ বিদ্যালয়ের একজন অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell