জুলাই ১৫, ২০২৪, ৫:৫১ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০৬২ ১৯ বার দেখেছে

এনসিসির ১০টি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

এক মঞ্চে বসতে যাচ্ছেন নারায়ণগঞ্জের জনপ্রতিনিধিরা

স্টাফ রিপোর্ট
  • আপডেট : নভেম্বর, ১৩, ২০২৩, ১০:২২ অপরাহ্ণ
  • ১০৫ ১৯ বার দেখেছে
এক মঞ্চে বসতে যাচ্ছেন নারায়ণগঞ্জের জনপ্রতিনিধিরা

# উদ্বোধন উপলক্ষে এনসিসি-জেলা প্রশাসকের পৃথক দুই অনুষ্ঠান

মঙ্গলবার (১৪ নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০টি উন্নয়ন প্রকল্প ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় ৫শ কোটি টাকা ব্যয়ে নির্মিত এইসব প্রকল্প দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় ছিল, অবশেষে এগুলো উদ্বোধন হতে যাচ্ছে। আর এ উপলক্ষে ব্যাপক প্রস্ততি নিয়েছে সিটি কর্পোরেশন।

 

সিটি কর্পোরেশনের অডিটরিয়ামে আয়োজিত ওই উদ্বোধনি অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

 

ইতিমধ্যে উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জের ৫টি আসনের এমপিসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাদের আমন্ত্রন জানানো হয়েছে। এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কয়েকজন নেতৃবৃন্দেরও থাকার কথা রয়েছে।

 

এক্ষত্রে সবচেয়ে বেশি আকর্ষনীয় বিষয় হচ্ছে এক টেবিলে মেয়র আইভী ও শামীম ওসমানের বসা। কেননা দীর্ঘদিনের দুরুত্বের কারণে অতিতেও বিভিন্ন সভায় এক মঞ্চে থাকার কথা থাকলেও অনুপস্থিত থাকতেন জেলার জনপ্রিয় এই দুই রাজনীতিবিদের যে কোন একজন। যদিও, সম্প্রতি মেয়র আইভীর সাথে এক মঞ্চে বসার ঘোষণাও দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তবে, এখনো সেই বসা হয়ে উঠেনি। তবে, সম্ভাবনা আছে উক্ত উদ্বোধনি অনুষ্ঠানে এক মঞ্চে বসার।

 

অন্যদিকে, নারায়ণগঞ্জের আরেক জনপ্রিয় রাজনীতিবিদ সেলিম ওসমানও মেয়র আইভীর সাথে একাধীকবার বসেছেন এবং তার মতে, মেয়রের সাথে এক মঞ্চে বসলে অনেক সমস্যার সমাধান হয়ে যায়। তাই ওই অনুষ্ঠানে তারও উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে। তাছাড়া, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাও ওই সভায় উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

 

এদিকে, উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষেও এক সভার আয়োজন করা হয়েছে। যাতে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক মাহমুদুল হক।

 

জেলা সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ রবিন মিয়া দৈনিক সবারকন্ঠকে বলেন, বিভিন্ন উন্নয়নমুল কাজের উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসনের কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যেই ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য জেলার সকল জনপ্রতিনিধিদের আমন্ত্রনও জানানো হয়েছে।

 

সিটি কর্পোরেশনের যে ১০টি প্রকল্প উদ্বোধন হবে- নগর ভবন, শেখ রাসেল পার্ক, পাইকপাড়া মিউচুয়েল ক্লাব, বাবুরাইল খাল, সিদ্ধিরগঞ্জ খাল, পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা সিটি পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডার গার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ ও শিশু পার্ক, সোনাকান্দা খেলার মাঠ।

 

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর জনসাধারণের ব্যবহারের জন্য খুলে দেয়া হবে এই এই দশ প্রকল্প।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress