২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৯:৫৫
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জে ভুয়া চিকিৎসক আটক, এক বছরের কারাদন্ড

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ২১, ২০২৩, ১০:০২ অপরাহ্ণ
  • ৬৬ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জে ভুয়া চিকিৎসক আটক, এক বছরের কারাদন্ড

নারায়ণগঞ্জ শহরের একটি ডায়াগনোস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভূয়া এমবিবিএস ডাক্তারকে আটক করে এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

 

রোববার (২১ মে) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় অবস্থিত সুপার ডায়াগণেস্টিক সেন্টারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় ডায়াগণেস্টিক সেন্টার মালিকদের অসহযোগিতা ও চিকিৎসক নিয়োগের কোন কাগজপত্র দেখাতে না পারায় এক লাখ টাকা জরিমানা করা হয়।

 

সাজাপ্রাপ্ত ভূয়া চিকিৎসকের নাম মোস্তফা মিজানুর রহমান। সে ডায়াগণেস্টিক সেন্টারটিতে কনসালটেন্ট সনলোজিস্ট (এমবিবিএস) হিসেবে দায়িত্বে ছিলেন।

 

অভিযানে নেতৃত্বদেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানমম। সহযোগীতা করে নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগ।

 

ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানম জানান, মোস্তফা মিজানুর রহমানকে সুপার ডায়াগণেস্টিক সেন্টারে কোন কাগজপত্র যাচাই ছাড়া আলট্রাসনোগ্রাম বিভাগে নিয়োগ দেয় কর্তৃপক্ষ। আটকের পর মিজানুর রহমান নিজেকে ভুয়া ডাক্তার হিসেবে স্বীকার করেন। এদিকে ডায়াগণেস্টিক সেন্টার মালিকদের অসহযোগিতা ও ডাক্তার নিয়োগে কোন কাগজপত্র দেখাতে না পারায় ডায়াগণেস্টিক সেন্টাররকে জরিমানা করা হয়।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell