২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৫০
ব্রেকিংনিউজ :

এক্স-ক্যাডেট এসোসিয়েশনের কার্যালয়ে কেন্দ্রীয় প্রতিনিধি দল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট : সেপ্টেম্বর, ২, ২০২৩, ১০:১৫ অপরাহ্ণ
  • ৬৯ ০৯ বার দেখা হয়েছে
এক্স-ক্যাডেট এসোসিয়েশনের কার্যালয়ে কেন্দ্রীয় প্রতিনিধি দল

বাংলাদেশ এক্স-ক্যাডেটস এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা ইউনিট’র কার্যক্রম পরিদর্শন করেছেন বেকা সদর দফতর থেকে প্রেরিত জাতীয় নির্বাহী পরিষদের চার সদস্যের একটি পরিদর্শক টিম।

 

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় বাংলাদেশ এক্স-ক্যাডেটস্ এসোসিয়েশনের জাতীয় নির্বাহী কমিটির যুগ্ন-মহাসচিব ও মুখপাত্র মোঃমাহবুব আলমের নেতৃত্বে সচিব(আইন) এ্যাডঃ মোহাম্মদ এনামুল হক, সচিব ( সদস্য)কে এম আনোয়ারুল ইসলাম (উত্তম) ও সচিব ( সমবায়) নুরুল কবির নাছিম বেকা নারায়ণগঞ্জ ইউনিটের পঞ্চবটি কার্যালয়ে পৌঁছেন।

 

বেকা, নারায়ণগঞ্জ ইউনিট কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক সভায় যোগ দিয়ে সংগঠনের নথিপত্র পরিদর্শন এবং সাংগঠনিক কার্যক্রমের খোঁজখবর নেন পরিদর্শক টিম।ইউনিটের সভাপতি মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শাহেদুল হক সুমনের সঞ্চালনায় মাসিক সভায় সংগঠনের সার্বিক কর্যক্রম নিয়ে বিশদ আলোচনা করা হয়।

 

সভায় সংগঠনের সহ- সভাপতি ফারুক আহম্মদ, সাবেক সাধারন সম্পাদক লিয়াকত আলী ভূইয়া, এডভোকেট শিপ্রা মোদক, আসাদুল্লাহ, নুর এ আলম মাসুূদ,মাহাবুবুর রহমান মুকুল, নজরুল ইসলাম , দিপক মন্ডল , আলিম খন্দকার , মুস্তাফিজুর রহমান জুম্মন , সাইফুল্লা, জিয়াউল ইসলাম,ওসমান গনি,হামিদ ভাসানী,হাবিব মৃধা , মো : হাসান ,মো : হেলাল, মো : জুয়েল, আল – আমিন শিবলী , রাকিবুল হাসান , রাকিবুল ইসলাম , প্রমুখ এক্স-ক্যাডেটবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বেকা জাতীয় নির্বাহী কমিটির যুগ্ন-মহাসচিব মাহাবুব রহমান তার বক্তব্যে সংগঠনের বিভিন্ন সামাজিক কার্যক্রমের প্রশংসা করেন এবং কিছু সাংগঠনিক ভুলত্রুটি তুলে ধরে আগামী দিনের পথচলার দিক-নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠানে আগত অতিথিদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।বেকা সদর দফতরের পক্ষ থেকে নারায়ণগঞ্জ ইউনিটকে ক্রেস্ট ও অজীবন সদস্যের সনদ প্রদান করেন পরিদর্শক টিম। পরে প্রয়াত ক্যাডেট খায়রুল আলম, রুমি বাদশা , ড. কামরুজ্জামান ও কাউয়ূম সিদ্দিকী শাওনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

 

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell