৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:৪০
ব্রেকিংনিউজ :

ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

সবারকন্ঠ
  • আপডেট : জানুয়ারি, ২১, ২০২৪, ৭:৩০ অপরাহ্ণ
  • ৭১ ০৯ বার দেখা হয়েছে
ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরের একটি বাড়ির ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় মতিয়ারা বেগম নামে গৃহবধূকে ছুরিকাঘাত করেছে ইন্টারনেট সংযোগকারীর কর্মচারী। এসময় ওই গৃহবধুর বাড়িতে ভাংচুরও চালানো হয়।

 

রোববার বিকেলে কাশিপুরের ভোলাইয়েল গেদুয়ার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহত মতিয়ারা বেগম (৪০) ওই এলাকায় মোস্তফা মিয়ার স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গেদুয়ার বাজার এলাকার মতিয়ারা বেগমের বাড়িরটিতে দীর্ঘদিন ধরে ইন্টারনেট সংযোগ দিয়েছে আলামিন নামের এক ইন্টারনেট সংযোগকারী। বিকেলে তার কর্মচারী শাওন ওই বাড়িকে গিয়ে মতিয়ারা বেগমের ব্যবহিত ওয়াইফাই থেকে আরেক বাড়ির জন্য ইন্টারনেট সংযোগের দেয়ার চেষ্টা করে। এসময় মতিয়ারা তাকে বাধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে শাওন নামের ওই যুবক উত্তেজিত হয়ে তাকে পেটে ছুরিকাঘাত করে। এসময় তার সঙ্গে থাকা আরও এক কর্মচারীসহ দুউজন বাড়িতে ভাংচুর করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

 

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা থানার উপপরির্দশক মফিজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত সেখানে গেলেও শাওনকে পাওয়া যায়নি। সে ওই নারীকে ছুরিকাঘাত করে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell