২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:২৯
ব্রেকিংনিউজ :

আড়াইহাজারে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অপু গ্রেফতার

বিশেষ সংবাদদাতা
  • আপডেট : জুন, ২২, ২০২২, ৯:২১ অপরাহ্ণ
  • ১৩১ ০৯ বার দেখা হয়েছে
আড়াইহাজারে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অপু গ্রেফতার
প্রতীকী ছবি

আড়াইহাজারে পুরিন্দা কে এম সাদিকুর রহমান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় সাতগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক অপু (২২) কে গ্রেফতার করে করেছে পুলিশ।

 

বুধবার (২২ জুন) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত অপু সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের মো. শহিদের পুত্র।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, একই ইউনিয়নের দেয়াবৈ গ্রামের দীনমোহাম্মদের কন্যা নবম শ্রেণীর ছাত্রী (১৭) গত ১০ মে সকাল ১০টায় স্কুলে যাওয়ার পথে স্কুল ছাত্রীকে বলপূর্বক অপুর ব্যবহৃত কালো প্রাইভেট কারে তুলে নেয়।

 

 

পরে তাকে সকাল ১১টায় অপুর বাড়ীর কাছে বালুর মাঠে নির্জন স্থানে নিয়ে গাড়ির ভিতরেই ধর্ষণ করে। ধর্ষিতা যাতে বিষয়টি কাউকে না বলে সেই জন্য অপু ধর্ষিতাকে এক সপ্তাহের মধ্যে বিয়ে করবে বলে আশ্বাস দেয়। তাই ধর্ষিতা বিষয়টি গোপন রাখে।

কিন্তু পরে অপু বিয়ের বিষয়ে কালক্ষেপণ করলে ধর্ষিতা বিষয়টি তার পরিবারকে জানায়। বিয়ের ব্যাপারে অপুর সঙ্গে যোগাযোগ করা হলে সে ধর্ষিতাকে  বিয়ে করবেনা বলে সাফ জানিয়ে দেয়।

 

 

ফলে ধর্ষিতার পিতা দীন মোহাম্মদ বাদী হয়ে বুধবার সকালে অপুকে একমাত্র অভিযুক্ত করে মামলাটি দায়ের করেন। মামলা রুজু হওয়ার সঙ্গে সঙ্গে অপুকে তার বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

 

 

এ ব্যাপারে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, মামলা গ্রহণের সাথে সাথে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell