৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৩৮
ব্রেকিংনিউজ :

দৈনিক সবারকণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক

আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বাষট্টি বছর পেরিয়ে তেষট্টি তে পদার্পন

এম.আর.হ্য়াদার
  • আপডেট : জানুয়ারি, ২৯, ২০২৩, ১০:১১ অপরাহ্ণ
  • ২১৮ ০৯ বার দেখা হয়েছে
আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বাষট্টি বছর পেরিয়ে তেষট্টি তে পদার্পন
নগরীর গুলশান সিনেমা ভবনে অবস্থিত দৈনিক সবারকণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলুকে ৬৩ তম জন্মদিন উপলক্ষে ফুল দিয়ে ও কেক কেটে শুভেচ্ছা জানানো হয়।

দৈনিক সবারকণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলুর ৬৩ তম জন্মদিন তার কার্যালয়ে ফুলের শুভেচ্ছা দিয়ে ও কেক কেটে উদযাপন করা হয়।

আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বাষট্টি বছর পেরিয়ে তেষট্টি তে পদার্পন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন প্রয়াত মহিউদ্দিন আহমদ খোকার ৩য় পুত্র দৈনিক সবারকণ্ঠের প্রকাশক ও সম্পাদক, বাংলাদেশ পাট আড়ৎদার সমিতি ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলুকে ৬৩ তম জন্মদিনের শুভেচ্ছা জানাতে ২৯ জানুয়ারী, রবিবার সন্ধ্যায় তার কার্যালয়ে উপস্থিত হন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক বিশিষ্ট সংবাদকর্মী এম.আর.হায়দার রানা, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক খবর প্রতিদিনের বিশেষ প্রতিনিধি রোটাঃ মিজানুর রহমান খোকন, নারায়ণগঞ্জ নাট্য শিল্পী কল্যাণ জোটের সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবীর, বেগম রোকেয়া খন্দকার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও নাট্যকর্মী শাহ আলম ভূইয়া, সিনিয়র ফটোসাংবাদিক মোক্তার হোসেন, এড. নয়নী রানী সাহা এবং সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ফিনান্সিয়াল এসোসিয়েট ও মানবাধিকার কর্মী সাঈদ আহমেদসহ মানবাধিকার, গনবিদ্যা নিকেতন স্কুলের সহকারী প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, গনবিদ্যা নিকেতন স্কুলের শিক্ষক তানিয়া আহমেদ, হাফেজ মাওলানা মো. মনিরউদ্দিন, নজনীন আক্তার নিপন, তপনদে, অনলুয়া ৮নং ওয়ার্ড থেকে মো. জাবেদ, মজলু, মাসুদ, ফ্যাশন হাউজিং থেকে জেনি, আনিকা, মুনা, আচল, মুসকান, মানবধিকার কাউন্সিল ফতুল্লা থেকে মো. সিরাজ, বেগম সামসুন নাহার স্কুল থেকে খলিলুর রহমান, মো. সুহেল, সংবাদ ও নাট্যকর্মীবৃন্দ, এছাড়া ফোনে অনেক শুভাকাক্ষি শুভেচ্ছা বিনিময় করেন।

আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বাষট্টি বছর পেরিয়ে তেষট্টি তে পদার্পন

এসময় উপস্থিত সকলে প্রথমে আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলুর দীর্ঘ ও সুস্থ্য জীবন কামনা করে কুশল বিনিময় করেন। পরে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে এবং কেক কেটে আনন্দঘন পরিবেশে জন্মদিন পালন করা হয়।

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell