২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:২৬
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জ হাইস্কুলের শিক্ষার্থীদের আন্দোলন

আলম-বাবু বহিস্কার, হাইস্কুল পরিস্কার’

সবারকন্ঠ রিপের্টি
  • আপডেট : এপ্রিল, ১৪, ২০২২, ১:২৯ পূর্বাহ্ণ
  • ১৭০ ০৯ বার দেখা হয়েছে
আলম-বাবু বহিস্কার, হাইস্কুল পরিস্কার’

নারায়ণগঞ্জ হাইস্কুলের শিক্ষক মাহবুবুল আলমকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় ম্যানেজিং কমিটির দুই সদস্য সরকার আলম ও ওয়াহেদ সাদত বাবুকে বহিস্কার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে স্কুলের শিক্ষার্থীরা।

 

বুধবার (১৩ এপ্রিল) সকালেও স্কুল প্রাঙ্গনে বিক্ষোভ করেছে তারা। এসময় তাদের নানা শ্লোগান লেখা প্লেকার্ড শোভা যায়। সেখানে লেখা‘আলম-বাবু বহিস্কার, হাইস্কুল পরিস্কার’, ‘সরকার আলমের গ্রেফতার চাই’, সাদাত বাবুর গ্রেফতার চাই’, ‘সবাই অন্যায়ের বিরুদ্ধে লড়বো, দুর্নীতিমুক্ত হাইস্কুল গড়বো’সহ নানা কথা।

 

শিক্ষার্থীদের প্রতিবাদী শ্লোগানে মুখরিত হয়ে উঠে স্কুল প্রাঙ্গন। শিক্ষার্থীদের দাবি ছিল একটাই-যে কোন মূল্যে শিক্ষক লাঞ্ছনাকারী ২ অভিভাবক সদস্যকে কমিটি থেকে বহিস্কার করতে হবে।

 

এদিকে স্কুলের শিক্ষকরাও ক্লাশ বর্জন করে শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করেন। বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘটনার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন স্বাধীনতা শিক্ষক পরিষদ ও হাই স্কুলের শিক্ষকবৃন্দ।

 

শিক্ষার্থীরা জানায় সোমবার (১১ এপ্রিল) দুপুরে স্কুলের ম্যানেজিং কমিটির দুই সদস্য সরকার আলম ও ওয়াহেদ সাদত বাবু প্রকাশ্যে স্কুলে শিক্ষক মাহবুবুর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। শুধু তাই নয়, এ দুই সদস্য ওই শিক্ষকের দাঁড়ি ছিঁড়ে ফেলা এবং হাতে কব্জি কেটে ফেলারও হুমকি দেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell