২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৯:৫৪
ব্রেকিংনিউজ :

আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে রাষ্ট্রপতির গভীর শোক

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : এপ্রিল, ৩০, ২০২২, ৪:৩০ পূর্বাহ্ণ
  • ২০৯ ০৯ বার দেখা হয়েছে
আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে রাষ্ট্রপতির গভীর শোক

সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

 

রাষ্ট্রপতি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

শুক্রবার (২৯ এপ্রিল) দিনগত রাত ১২টা ৫৬ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বর্ষীয়ান এ রাজনীতিকের বয়স হয়েছিল ৮৮ বছর।

আরো গড়ুন :  অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

পারিবারিক সূত্র জানিয়েছে, শনিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় গুলশান আজাদ মসজিদে মুহিতের প্রথম নামাজে জানাজা হবে। এরপর সকাল সাড়ে ১১টায় জাতীয় সংসদ প্লাজায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

 

দুপুর ২টায় তার মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য শহীদ মিনারে নেওয়া হবে। এরপর দাফনের জন্য মরদেহ নেওয়া হবে জন্মস্থান সিলেটে।

 

আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের বিভিন্ন মন্ত্রী-প্রতিমন্ত্রী, আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা বিশিষ্ট এ রাজনীতিক ও অর্থনীতিবিদের মৃত্যুতে শোক জানিয়েছেন।

 

আরো গড়ুন :  আবদুল মুহিতের মৃত্যুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী শোক

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell