জুলাই ১৫, ২০২৪, ৫:০২ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০০৪ ১৯ বার দেখেছে

আবাসিক হোটেল থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা
  • আপডেট : আগস্ট, ২১, ২০২১, ৮:১৭ পূর্বাহ্ণ
  • ২৯২ ১৯ বার দেখেছে
আবাসিক হোটেল থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার
ফাইল ছবি

বগুড়া শহরের টেম্পল রোডের আমজাদিয়া আবাসিক হোটেল থেকে শুক্রবার (২০ আগস্ট) রাত সাড়ে ৯টায় এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর ফাঁড়ি পুলিশ।

 

জানাযায় মৃত ব্যাক্তির নাম মুশফিকুর রহমান তার বয়স আনুমানিক ৬০।জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার হিন্দুকশবা গ্রামের বাসিন্দা ছিলেন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দিনের কোনো একসময় গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

 

আবাসিক হোটেলের ম্যানেজার বুলবুল আহম্মেদ জানান, মুশফিকুর রহমান বৃহস্পতিবার বিকেলে হোটেলে আসেন। তিনি হোটেলের একটি ডাবল রুম ভাড়া নেন। এরপর তিনি রাতে খাওয়ার জন্য বের হয়েছিলেন। পরে রুমে ঢোকার পর শুক্রবার দুপুর থেকে তার দরজায় ধাক্কা দিয়ে কোনো সাড়া পাওয়া যায়নি।

 

তিনি আরও জানান, দরজা ভেতর থেকে বন্ধ এবং সাড়া না পাওয়ায় সন্ধ্যায় সদর ফাঁড়ির পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ তাজমিলুর রহমান ও এসআই খোরশেদ উপস্থিত হয়ে রুমের দরজা ভেতর থেকে লাগানো দেখতে পান। দরজার উপরে একটি ফাঁকা জায়গা দিয়ে গলায় ফাঁস দেয়া মরদেহ দেখতে পান তারা। এরপর দরজা ভেঙে খোলার পর দেখা যায়, ফ্যানের সঙ্গে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। পরে মরদেহ উদ্ধার করা হয়।

 

বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ তাজমিলুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress