৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৩৫
ব্রেকিংনিউজ :

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে

আবারো নৌকাকে বিজয়ী করতে হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১৩, ২০২৩, ৯:৪৩ অপরাহ্ণ
  • ১০৫ ০৯ বার দেখা হয়েছে
আবারো নৌকাকে বিজয়ী করতে হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আওয়ামীলীগ উন্নয়নের সরকার ।

 

তিনি আরো বলেন, ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে রক্ত দিয়ে এ দেশের স্বাধীনতা এনেছি। স্বাধীনতা অর্জনে মুক্তিযোদ্ধাদের গুরুত্ব অপরিসীম।

 

শনিবার (১৩ মে) রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জনতা উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত ঈদ পূনর্মিলনী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ মশিউর রহমান তারেক।

 

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ ছালাউদ্দিন ভুইয়া, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহম্মেদ আলমাছ, সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেছ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, রূপগঞ্জ উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক রাসেল ফকির, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, গোলাম রসুল কলি, আব্দুল মান্নান মুন্সি, মাছুম ছৌধুরী অপু, বীর মুক্তিযোদ্ধা মোনতাজ উদ্দিন, মনিরুজ্জ্বান ভুইয়া, আলমগীর হোসেন, আব্দুল্লাহ আল মামুন, আসাদ মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আরিফ খান জয়, রূপগঞ্জ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি রহমত উল্লাহ, সাধারণ সম্পাদক হোসেন আহাম্মদ, রূপগঞ্জ ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি আলম হোসেন , সাধারন সম্পাদক সোহেল প্রধান, রূপগঞ্জ ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া আক্তার, সাধারণ সমম্পাদক লাকি আক্তার, রূপগঞ্জ ইউনিয়ন যুব মহিলালীগের সভাপতি জিন্নাত আরা জিসান ও সাধারণ সম্পাদক আন্নি আক্তার।

 

পরে মুক্তিাযোদ্ধাদের মধ্যে নগদ অর্থ ও সম্মাননা পদক প্রদান করা হয়।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell