২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৫১
ব্রেকিংনিউজ :

আপনারা খেলার অযোগ্য, আপনাদের সঙ্গে খেলবো না: শামীম ওসমান

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট : জুন, ২৩, ২০২৩, ৯:৫৩ অপরাহ্ণ
  • ১০৮ ০৯ বার দেখা হয়েছে
আপনারা খেলার অযোগ্য, আপনাদের সঙ্গে খেলবো না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমান প্রতিপক্ষকে উদ্দেশ করে বলেছেন,আপনারা খেলার অযোগ্য।আপনাদের সঙ্গে খেলবো না। ভালো মানুষের সঙ্গে খেলা যায়। ওদের সঙ্গে কী খেলবো? চোর-বাটপার সব একদিকে হয়েছে। বিদেশে বসে বোম মারেন, একুশে আগস্ট ঘটান।

 

শুক্রবার (২৩ জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সম্মেলনে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ শহরের শিল্পকলা একাডেমিতে এ সম্মেলনের আয়োজন করা হয়।

 

শামীম ওসমান বলেন, আগামী দিনে খুব খারাপ সময় আসছে। সামনে একটা লড়াই হবে। এ লড়াইটা হবে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে কঠিন লড়াই। এ লড়াইয়ে নারায়ণগঞ্জ অগ্রণী ভূমিকা পালন করতে আশীর্বাদ কামনা করছি।

তিনি বলেন, যারা দেশে-বিদেশে বসে ষড়যন্ত্র করছেন কিংবা দেশ-বিদেশের ষড়যন্ত্রে মনে করছেন বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র পরিণত করবেন; তাদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা আমাদের সঙ্গে খেলার উপযুক্ত হননি।

 

শামীম ওসমান বলেন, ছোট একটি দেশ, বাংলাদেশ। ১৮ কোটি মানুষের দেশ। আজকে বাংলাদেশকে উনি কোথায় থেকে কোথায় নিয়ে গেছেন। পদ্মা সেতু নির্মাণের সময় বাংলাদেশকে টাকা দেয়নি বিশ্ব ব্যাংক কিন্তু নিজের অর্থে সে সেতু আজ হয়েছে। সারাবিশ্ব আজকে বুঝতে পেরেছে, বাংলাদেশ কারো পায়ের উপর ভর দিয়ে দাঁড়ায়নি। বাংলাদেশ তাঁর নিজের পায়ের উপর ভর দিয়ে দাঁড়িয়ে আছে। করোনা ভাইরাস ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে কিছুটা পিছিয়েছে, নাহলে এতদিনে জিডিপি ১০ শতাংশে নিয়ে দাঁড় করাতেন।

প্রধানমন্ত্রীর প্রসঙ্গ টেনে দর্শক সারিতে বসা ব্যক্তিদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, পেট আর পিঠ লেগে থাকা কিছু মানুষ আগে বাংলাদেশের রাস্তার পাশে দেখা যেতো। শরীরের হাড্ডি গুলো ভেসে থাকতো। সেই মানুষ গুলোর ছবি তুলে বিদেশীদের দেখাতো ওরা। এরপর বিদেশ থেকে টাকা এনে সেই টাকায় মাদক পান করতো। এখন শেখ হাসিনার আমলে সেই হাড্ডিওয়ালা মানুষ দেখা যায় না। তাদের ব্যবসা বন্ধ করে দিচ্ছে। উল্টো তিনি অন্যদেশকে বিপদে পড়লে সহযোগীতা করছে। এই কারণেই এক শ্রেণির মানুষ শেখ হাসিনার প্রতি রাগে আছে। এটাই তার অপরাধ। আপনারাই বলুন, কত বড় সাহস এই মহিলার? উনাকে হত্যা করা উচিৎ। ২১ আগষ্টে মরে নাই, আবার মারা উচিৎ। কারণ তিনি সাহস করে এই দেশটাকে উন্নয়নশীল দেশে পরিনত করছে। মানুষকে প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা ও বিধবা ভাতা দিয়েছেন।

 

শামীম ওসমান বলেন, ভৌগোলিক অবস্থানের কারণে বাংলাদেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছি। ভারতের একটা বিশাল বর্ডার আমাদের সাথে আছে, এক শ্রেণির মানুষ আছে বিপদে পড়লে জমি বিক্রি করে খায়, এদেশের কিছু মানুষ অভাবে পড়লে দেশ বিক্রি করে খায়। তারা চেষ্টা করছে এই দেশটাকে আরেকবার এমন একটি জায়গায় নিয়ে যেতে। বাংলাদেশ যদি অস্থিতিশীল হয়ে যায়, এখানে কেউ কেউ ব্যাজ করে ২ টা জায়গাকে কন্টল করতে পারে। আগামী জুলাই মাস থেকে হয়তো দেশটাকে তারা অস্থিতিশীল করার চেষ্টা করবে।

 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক, সহসভাপতি ডি এন চ্যাটার্জী, সাধারণ সম্পাদক ড. চন্দ্রনাথ পোদ্দারসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতকার্মীরা।

 

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell