২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১১:১০
ব্রেকিংনিউজ :

আন্তর্জাতিক লেখক দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পথসভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা
  • আপডেট : ডিসেম্বর, ৩১, ২০২২, ৮:৫৩ অপরাহ্ণ
  • ৮৭ ০৯ বার দেখা হয়েছে
আন্তর্জাতিক লেখক দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পথসভা অনুষ্ঠিত

শান্তির পৃথিবী চাই, শুদ্ধাচারী স্বদেশ চাই এই শ্লোগানকে সামনে রেখে ৩১ ডিসেম্বর একবিংশতিতম আন্তর্জাতিক লেখক দিবস ২০২২  ও দরিয়ানগর আন্তর্জাতিক কবিতামেলা ২০২২-২০২৩ সফল হোক এ আহ্বানে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে সকাল ১১টায় কবিতার শান্তিযাত্রা ও পথসভা’র আয়োজন করেন   বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ।

 

আন্তর্জাতিক লেখক দিবস উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ এর আহবায়ক কবি ও সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু এর সভাপতিত্বে কবি ও লেখকদের মধ্যে উপস্থিত ছিলেন সেলিম ভূইয়া, আল আশরাফ বিন্দু, ডাঃ কাজী মোস্তাফিজুর রহমান, মোঃ হুমায়ন কবির, মোহাম্মদ আল মনির, সালমা ডলি, খন্দকার মাসুদুর রহমান দীপু, মোঃ জামিল হোসেন, আবুল কালাম আজাদ, মামুন বাবুল,সাঈদ দেলোয়ার,আল আজাহার, তাছলিমা আক্তার, নাজমুল হোসাইন খান,মোঃ লিয়াকত, সাজ্জাদ আহম্মেদ খোকন,বদরুজ্জামান রতন,জয়ারানী দাস সহ প্রমূখ।

 

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর আন্তর্জাতিক লেখক দিবস উদযাপন কমিটির সদস্য সচিব ফরিদুল মাইয়ান।

 

উপস্হিত কবিগন তাদের বক্তব্যে ৩১ ডিসেম্বরকে আন্তর্জাতিক লেখক দিবস হিসেবে ঘোষণার দাবী জানান।

 

তাঁরা আরো দাবী তুলে ধরে বলেন, সরকারি ভাবে যেনো লেখকদের এ দাবী পুরন করে বিশ্বব্যাপী একসাথে লেখকদের উৎসব মূখর পরিবেশ তৈরি করেন। এ ছাড়াউ সরকারি ভাবে লেখকদের তালিকা তৈরি করার আহব্বান করেন।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell