২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৩৮
ব্রেকিংনিউজ :

আদালতে চালু হলো বায়োমেট্রিক পদ্ধতিতে হাজিরা

সবারকন্ঠ ডেস্ক
  • আপডেট : মে, ২৪, ২০২২, ১০:০৫ অপরাহ্ণ
  • ১৪২ ০৯ বার দেখা হয়েছে
আদালতে চালু হলো বায়োমেট্রিক পদ্ধতিতে হাজিরা

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে কর্মকর্তা-কর্মচারীদের হাজিরার জন্য বায়োমেট্রিক পদ্ধতি। আদালতের কর্মকর্তা-কর্মচারীরা দৈনিক বায়োমেট্রিক পদ্ধতিতে হাজিরা দিবেন।

 

মঙ্গলবার (২৪ মে) সকালে বায়োমেট্রিক পদ্ধতির এই ডিজিটাল ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান।

 

এদিকে, জেলা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা আবু হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তারই একটি অংশ ডিজিটাল হাজিরা। আদালতে কর্মকর্তা-কর্মচারীদের সঠিক সময়ে হাজিরা নিশ্চিত করণের লক্ষ্যে বায়োমেট্রিক পদ্ধতির এই ডিজিটাল ম্যানেজমেন্ট সিস্টেমের পদ্ধতি আমরা গ্রহণ করেছি। মাননীয় জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান আজকে এর শুভ উদ্বোধন করলেন।

 

ডিজিটাল হাজিরা পদ্ধতিতে খুশি জেলা ও দায়রা জজ আদালতের জেলা নাজির কামরুল হুদা। তিনি বলেন, আজকে জেলা জজ স্যার ডিজিটাল হাজিরার উদ্বোধন করলেন। জজ আদালতের সকল কর্মচারীদের পুরনো যে পদ্ধতি ছিলো এর চেয়ে আধুনিকায়নে আমরা সন্তুষ্ট। সবাই আমরা আনন্দিত ও সন্তুষ্ট বোধ করতাছি।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা, ২য় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বদিউজ্জামান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম, আদালত পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামানসহ বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তারা।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell