২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:২৩
ব্রেকিংনিউজ :

আড়াইহাজার গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জানুয়ারি, ৩, ২০২৪, ৬:৫৫ অপরাহ্ণ
  • ৬০ ০৯ বার দেখা হয়েছে
আড়াইহাজার গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিদ্যুৎ চালিত রিকশায় আহরণ করা এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গাড়িটির চালকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গণধর্ষণের শিকার নারী আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করলে সাথে সাথে অভিযানে নামে পুলিশ। আড়াইহাজার থানার বিভিন্ন এলাকায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যায় ব্রহ্মপুত্র নদের পাশের রাস্তায় রিকশা থেকে নামিয়ে গণধর্ষণ করা হয় নারীকে।

 

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো– মাধবদীর রহিমদী এলাকার আনোয়ার হোসেনের ছেলে পারভেজ মিয়া, দস্তরদী এলাকার হযরত আলীর ছেলে শাহাজালাল, আড়াইহাজারের কামরানীরচর এলাকার ইলিয়াছ মোল্লার ছেলে রনি মোল্লা, মাঝেরচর এলাকার কাশেমের ছেলে কামরুল ইসলাম।

 

অভিযোগে গণধর্ষণের শিকার নারী জানা যায়, নিজ বাড়ি থেকে আসামি কামরুলের বিদ্যুৎ চালিত রিকশায় চড়ে রহিমদী এলাকায় কবিরাজের বাড়িতে যাচ্ছিলেন। পথে ব্রহ্মপুত্র নদের পাশের রাস্তায় গিয়ে গাড়ি নষ্ট হয়ে গেছে বলে জানায় কামরুল। এ সময় পাশে ওঁৎ পেতে থাকা আরও তিনজন এসে কামরুলের সহযোগিতায় গৃহবধূকে তাঁর ইচ্ছার বিরুদ্ধে দলবেঁধে ধর্ষণ করে।

 

এ ব্যাপারে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ এহসান জানান, এ ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell