৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:১৪
ব্রেকিংনিউজ :

আড়াইহাজারে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ২৭, ২০২৩, ৯:২৯ অপরাহ্ণ
  • ১০৭ ০৯ বার দেখা হয়েছে
আড়াইহাজারে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্ত্রীর সাথে অভিমান করে জুলহাস (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। স্থানীয়দের ধারণা, রোববার রাত থেকে সোমবার সকালের কোন এক সময়ে সে আত্মহত্যা করে।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে নিজ বাড়ি উপজেলার কালাপাহাড়িয়ার ঝাউকান্দী পশ্চিমপাড়া থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জুলহাস উপজেলার ঝাউকান্দি গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

 

এজাহারে উল্লেখ করা হয়, জুলহাস বিগত ৫-৬ মাস আগে নিজ গ্রামে বিবাহ করে। বিয়ে নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বিভিন্ন সময় ঝগড়াঝাটি লেগে থাকে। তার স্ত্রী ৩-৪ দিন আগে বাবার বাড়ি চলে যায়। জুলহাস কয়েকবার তাকে আনতে গেলে সে আসে না। এই বিষয় নিয়ে বাড়িতে পারিবারিকভাবে অন্যান্য সদস্যদের সাথে মনোমালিন্য হলে তখন অন্য দিনের ন্যায় নিজের ঘরে ঘুমিয়ে পড়ে সে। বাড়ির অন্যান্য লোকজন ঘুমিয়ে পড়লে তার স্ত্রী ও বাড়ির লোকজনের সঙ্গে অভিমান করে রাত্র থেকে সকাল সাড়ে ৮টার মধ্যে যে কোন সময় বাড়ির সকলের অজান্তে তার বসত ঘরের বাঁশের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে জুলহাস। বাড়ির লোকজন সকালে ডাকাডাকি করলে দরজা না খুললে তখন ঘরের ফাঁকা জায়গা দিয়ে দেখে যে সে গলায় ফাঁস দিয়া ঝুলে আছে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

 

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell