৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৪৮
ব্রেকিংনিউজ :

আড়াইহাজারে বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

এম. ছাইদুল হাসান ভূইয়া (আড়াইহাজার সংবাদদাতা )
  • আপডেট : সেপ্টেম্বর, ১৭, ২০২১, ৭:৫১ অপরাহ্ণ
  • ২৭৬ ০৯ বার দেখা হয়েছে
আড়াইহাজারে বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ইয়াছিন আরাফাতকে সভাপতি এবং রিফাত সরকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

গত রোববার ১২ সেপ্টেম্বর বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের বাছাই কমিটি গতকাল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েল ও যুগ্ম আহ্বায়ক মোঃ জসীমউদ্দীন কমিটি ঘোষণার ব্যাপারটি নিশ্চিত করেন। ঘোষিত কমিটিতে সহ সভাপতির পদ পেয়েছেন কাউছার মোল্লা, ছগীর আহমেদ, মফিজুল ইসলাম, দ্বীন ইসলাম ও আমিনুল ইসলাম।যুগ্ন সম্পাদক হয়েছেন আব্দুল গাফফার,শরীফ ও আতিকুর হক। সাংগঠনিক সম্পাদকের পদে আসীন হয়েছেন রাজ, শাওন,জুবায়ের ও প্রত্যয়।

বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের নতুন সভাপতি ইয়াছিন আরাফাত তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, আমি রাব্বুল আলামিনের দয়ায় এবং বাবু ভাইয়ের ওসিলায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছি। এজন্য সবার নিকট কৃতজ্ঞ। আমাদের নেতা আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি মহোদয়ের দিকনির্দেশনায় কাজ করে ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যাব।

সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক রিফাত সরকার বলেন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে অনেক খুশি আমি। শুকরিয়া জানাই আল্লাহর নিকট এবং ধন্যবাদ জ্ঞাপন করছি আমার নেতা নজরুল ইসলাম বাবু এমপি মহোদয়কে।আমি বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগকে সাংগঠনিক কর্মকাণ্ডে গতিশীল করার লক্ষ্যে কাজ করে যাব।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell