জুলাই ১৫, ২০২৪, ৬:৪০ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭১১৬ ১৯ বার দেখেছে

আড়াইহাজারে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ, এক যুবক গ্রেপ্তার

আড়াইহাজার সংবাদদাতা
  • আপডেট : আগস্ট, ৩০, ২০২১, ৬:২৭ অপরাহ্ণ
  • ২৪৭ ১৯ বার দেখেছে
আড়াইহাজারে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ, এক যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাতের আঁধারে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে গৃহবধূকে বাথরুমের ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মো. শামীম (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (৩০ আগস্ট) দুপুরে অভিযোগ দেয়ার পর তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শামীম আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের মৃত আসকর আলীর ছেলে।

 

এ ঘটনায় ভিকটিম নিজেই সোমবার অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি উল্লেখ করেন, এক সন্তানের জননী ২০ বছর বয়সের  গৃহবধু  গত ২৫ আগস্ট রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে সেখান থেকে জোর করে শৌচাগারে নিয়ে যান অভিযুক্তরা।

 

সেখানে জোরপূর্বক ধর্ষণ করে চিৎকার করলে তাকে হত্যার হুমকি দেয়া হয়। বাহির থেকে আসতে দেরি হওয়ায় স্বামী খুঁজতে আসলে অভিযুক্ত শামীম ও তার সহযোগি আনোয়ার দৌড়ে পালিয়ে যায়। পরে প্রধান আসামী শামীমকে পুলিশ গ্রেপ্তার করে।

 

আড়াইহাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, অভিযোগ পাবার পর আমরা প্রধান আসামিকে দ্রুত গ্রেপ্তার করেছি। বাকিদের ও দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। এই ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে সোমমবার আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress