১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ৪:০২
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

আজ সাবেক জাতীয় ফুটবলার এস.এম সালাউদ্দিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ৩১, ২০২২, ১২:১৯ পূর্বাহ্ণ
  • ১৪৯ ০৯ বার দেখা হয়েছে
আজ সাবেক জাতীয় ফুটবলার এস.এম সালাউদ্দিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

আজ (৩১ মে) বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার আলহাজ¦ এস.এম সালাউদ্দিন মন্ডলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে মরহুমের নিজ এলাকায় তার পরিবারের এবং গোগনগরস্থ মসিনাবন্দ সমাজ উন্নয়ন সংসদের উদ্যোগে নানান ধর্মীয় কর্মসূচী গ্রহন করেছে।

 

বাংলাদেশ জাতীয় দলের সাবেক কৃতি ফুটবলার এবং ওয়ান্ডারার্স ক্লাবের অধিনায়ক ও খেলোয়াড়ী জীবনের শেষ ক্লাব মোহামেডানের কৃতি খেলোয়ার এস.এম সালাউদ্দিন মন্ডলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে পরিবারের পক্ষ থেকে এবং মসিনাবন্দ সমাজ উন্নয়ন সংসদের আয়োজনে পবিত্র খতমে কোরআন, কবর জিয়ারত, কাঙ্গালী ভোজ, স্মরণ সভার আয়োজন করা হয়েছে। মরহুমের সহোদর বাংলাদেশ পাট আড়ৎদার সমিতির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম মোসলেম উদ্দিন মন্ডলের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সভাপতি আসিফ হাসান মাহমুদ মানু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজর আলী, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু ও নাসিক ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না। দিনব্যাপী আয়োজনে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং মরহুমের খেলোয়ার জীবনের সমসাময়িক ও শুভাকাংখীরা এ সময় উপস্থিত থাকবেন মর্মে নিশ্চিত করেছেন মসিনাবন্দ সমাজ উন্নয়ন সংসদ এবং মরহুমের পরিবার।

 

মরহুম সালাউদ্দিন ছিলেন একাধারে একজন কৃতি ফুটবলার, সমাজকর্মী, ব্যবসায়ী, বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠকর্মী, বন্ধু ভাবাপন্ন, সদালাপী ও মিষ্টভাষী মানুষ। তিনি ক্রীড়াঙ্গনের একজন সুপরিচিত এবং দায়িত্বশীল ব্যক্তি হিসেবে সকরের কাছে সুপরিচিত ছিলেন। অনুর্ধ ১৬ জাতীয় দলের টীম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ডিএফএ (ডিস্ট্রিক্ট ফুটবল এসোসিয়েশন)’র  ও সৌখিন একাদশের সাধারন সম্পাদক, সোনালী অতীত, মসিনাবন্দ সমাজ উন্নয়ন সংসদ এবং নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশের প্রখ্যাত ফুটবল কোচ আলাউদ্দিন খান মিয়া ভাই এবং হাজী কাশেমের কাছে ফুটবলের উপর প্রশিক্ষণ গ্রহন করেছেন। তিনি ২০০০ সনের এই দিনে করোনা কালে তার নিজ বাস ভবনে হৃদরাগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সন্তান এবং অসংখ্য গুণগ্রাহী,আত্মীয় স্বজন রেখে যান।

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell