২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:০৩
ব্রেকিংনিউজ :

আড়াউহাজারে তিন শিশুকে নির্যাতন :

আগাম জামিন পেলেন পৌর মেয়র হালিম সিকদার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৩, ২০২৩, ১০:৩৩ অপরাহ্ণ
  • ৯৬ ০৯ বার দেখা হয়েছে
আগাম জামিন পেলেন পৌর মেয়র হালিম সিকদার

আড়াইহাজার উপজেলায় চুরির অপবাদে তিন শিশুকে গ্রামে ঘোরানোর পর শিশুদের চুল কেটে দেওয়ার ঘটনার মামলার প্রধান আসামি গোপালদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হালিম সিকদার হাইকোর্টে আগাম জামিন পেয়েছেন।

 

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিচারপতি কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ তাকে ৪ সপ্তাহের আগাম জামিন দেন। ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া বিষটি নিশ্চিত করেছেন।

 

গত ৬ ফেব্রুয়ারি হাত বেধে তিন শিশুকে নির্যাতনের অভিযোগ উঠে নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার মেয়র হালিম শিকদারের বিরুদ্ধে।

 

প্রসঙ্গত, আড়াইহাজার উপজেলার রামচন্দ্রদী গ্রামের জাহাঙ্গীরের ছেলে গোপালদী মাদরাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বায়েজিদ (১০), হাসানের ছেলে ও রামচন্দ্রদী মাদরাসার হেফজ বিভাগের ছাত্র সিয়াম (৮) ও জজ মিয়ার ছেলে একই মাদরাসার শিক্ষার্থী আফরীদ (৮) সকালে মক্তব থেকে যাওয়ার পথে গোপালদী পৌর মেয়র হালিম সিকদারের মালিকানাধীন সিকদার সাইজিংয়ের সামনে থেকে পড়ে থাকা কয়েকটি নাটবল্টু নিয়ে খেলছিল।

 

এ সময় মেয়র তার লোকজন দিয়ে তাদের ধরে এনে হাত বেঁধে দুই ঘণ্টা আটক রেখে মারধর করেন। পরে রামচন্দ্রদী বাসস্ট্যান্ডে এনে তাদের মাথার চুল কেটে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেওয়া হয়।

 

এঘটনায় মঙ্গলবার নির্যাতিতা এক শিশু তাউছিফের বাবা রামচন্দ্রী এলাকার জজ মিয়ার ছেলে রমজান বাদী হয়ে শিশু আইনে মামলা করেন। মামলা নং-১৭ (২) ২৩ইং।

 

মামলায় রামচন্দ্রী এলাকার মৃত রওশন আলী সিকদারের ছেলে গোপালদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম সিকদার, একই এলাকার মৃত জীবন শীলের ছেলে উৎপল শীল ও দ্বীপক শীল, খাসেরকান্দী এলাকার মৃত বেনু মেম্বারের ছেলে ফারুকে আসামি করা হয়। এদের মধ্যে ফারুক ও দ্বীপককে গ্রেপ্তার করেছে পুলিশ ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell