৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:০৯
ব্রেকিংনিউজ :

আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটালে কঠোর ব্যবস্থা নেয়া হবে: আইজিপি

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৩, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ণ
  • ৭৬ ০৯ বার দেখা হয়েছে
আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটালে কঠোর ব্যবস্থা নেয়া হবে: আইজিপি

যে কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে পুলিশ প্রধান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এসব কথা বলেন।

 

চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, অতীতে যেভাবে আমরা কাজ করেছি আগামী দিনেও যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের প্রতিটি ইউনিট প্রস্তুত। পুলিশ শতবর্ষের পুরোনো প্রতিষ্ঠান। প্রতিদিন নিত্যনতুন চ্যালেঞ্জ আসে। সে চ্যালেঞ্জ মোকাবিলার দক্ষতা সামর্থ্য আমাদের রয়েছে। সেটা দিয়েই যে কোনো চ্যালেঞ্জ আমরা মোকাবিলা করি।

 

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি নারায়ণগঞ্জবাসী অতীতে আমাদের আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় যেভাবে সহযোগিতা করেছে ভবিষ্যতেও সেভাবে সহযোগিতা করবে।

 

আইজিপি সাংবাদিকদের প্রশ্নের জবাবে সম্প্রতি বিএনপি কর্মসূচি অবস্থা তুলে ধরে বলেন, আপনারা জানেন বাংলাদেশ পুলিশ শত বছরের একটি পুরনো প্রতিষ্ঠান। এবং আইন-শৃঙ্খলা রক্ষার জন্য আমরা প্রতিনিয়ত আমরা আমাদের দায়িত্ব পালন করে আসছি। আমরা বলে থাকি প্রতিদিনই বাংলাদেশ পুলিশের সদস্যরা লড়ছেন।

 

প্রতিদিনই নিত্য নতুন চ্যালেঞ্জ আসে এবং সেই চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারি। সেই দক্ষতা ও অভিজ্ঞতা সামর্থ এবং সক্ষমতা আমাদের রয়েছে। এবং সেটা দিয়েই আমাদের যেকোনো চ্যালেঞ্জ কিন্তু আমরা মোকাবেলা করে থাকি।

 

রাজনীতি দল তারা যেকোনো শান্তিপূর্ণ কর্মসূচি তারা করতেই পারে। সেটা তারা করবেই । শান্তিপূর্ণ কর্মসূচি পালনে আমরা সব ধরনের সহযোগিতা করে থাকি।

 

কেউ যদি শান্তিপূর্ণ কর্মসূচির নামে দেশের মানুষের শান্তি শৃংখলা বিঘ্ন ঘটিয়ে সাধারণ মানুষের জন্য বিভূতি কর পরিস্থিতি সৃষ্টি করে সাধারণ মানুষের উপর আক্রমণ ও অগ্নিসংযোগ করে আইন শৃঙ্খলা বিঘ্নকারী পরিস্থিতির সাথে কেউ যদি জড়িত থাকে আমরা আইনানুগভাবে যা করা দরকার তা করতে প্রস্তুত আছি সে সক্ষমতা, প্রশিক্ষণ ও অভিজ্ঞতা আমাদের আছে।

 

এবং আমরা সেই যথাযথভাবে দায়িত্ব ইতিপূর্বে যেভাবে সফল পালন করেছি আগামী দিনও যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশের সবগুলো ইউনিট প্রস্তুত রয়েছে।

 

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সভাপতিত্বে এসময় পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell