২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:৩৬
ব্রেকিংনিউজ :

অবরোধের প্রভাব নেই ঢাকা-চট্টগ্রা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট : নভেম্বর, ২৬, ২০২৩, ৯:০৯ অপরাহ্ণ
  • ৭০ ০৯ বার দেখা হয়েছে
অবরোধের প্রভাব নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা সপ্তম দফার ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচির প্রথম দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। একই সঙ্গে মহাসড়কে রয়েছে যাত্রীর চাপ৷ এমনকি দূরপাল্লার অধিকাংশ যানবাহনও চলাচল করতে দেখা গেছে।

 

রোববার (২৬ নভেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে সরেজমিনে গিয়ে এমনই চিত্র দেখা যায়।

 

ইসরাফিল হোসেন নামের এক ব্যবসায়ী বলেন, জরুরি কাজে বের হয়েছিলাম। ভেবেছিলাম অবরোধে বাস পেতে সমস্যা হবে। বের হয়ে দেখি দূরপাল্লার সব বাস চলাচল করছে।

 

মতিউর রহমান নামের এক যাত্রী বলেন, হরতাল-অবরোধে প্রথমদিকে সড়কে ঠিকমতো গাড়ি পাওয়া যেতো না। তবে এখন সহজেই যেকোনো গাড়ি পাওয়া যাচ্ছে। আমরা সহজেই এক স্থান থেকে অন্যস্থানে যেতে পারছি।

 

নাফ পরিবহনের বাসচালক বলেন, এখন আর আগের মতন হরতাল-অবরোধ নেই। সকাল থেকে গাড়ি চালাচ্ছি৷ রাস্তায় আগের তুলনায় যাত্রী চাপ বেড়েছে। পাশাপাশি মহাসড়কে অনেক পুলিশ তাই আর ভয় কাজ করে না।

 

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন বলেন, সকাল থেকেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশ কাজ করে যাচ্ছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell