২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:১১
ব্রেকিংনিউজ :

অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: লিপি ওসমান

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : নভেম্বর, ১৪, ২০২২, ১০:৪৭ অপরাহ্ণ
  • ১২৪ ০৯ বার দেখা হয়েছে
অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: লিপি ওসমান

জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও প্রভাবশালী সাংসদ শামীম ওসমানের সহধর্মীনি সালমা ওসমান লিপি বলেছেন, কৃষকরা বাংলাদেশের জন্য আল্লাহর রহমত। নানা দুঃসময়ে কৃষকদের ভূমিকা ছিলো অপরিসীম। আজ আপনারা যে বীজ ও সার নিচ্ছেন কাজে লাগাবেন। আপনারা খাদ্য উৎপাদন যুদ্ধে জয়ী হতে পারলে বাংলাদেশ নতুন ভাবে গড়ে উঠবে।

 

স্বাধীনতার পর থেকে অবহেলিত ছিলো নারায়ণগঞ্জ সদরের আলীরটেক ও বক্তাবলী। আজ আপনাদের এমপি শামীম ওসমানের কারনে আধুনিক শহরে পরিনত হয়েছে ওই ২ টি ইউনিয়ন।

 

স্বাধীনতা যুদ্ধ বিরোধী ও যারা অপপ্রচার করছে সেই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সঠিক নেতৃত্বের কারনে দেশ এগিয়ে যাচ্ছে। প্রযুক্তি এখন মানুষের হাতের মুঠোয়। দেশকে ভালবেসে রাজনীতি করতে হবে অপপ্রচার করে নয়।

 

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে সদর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের আয়োজনে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, বিশ্বে খাদ্য সংকট হলেও বর্তমান সরকারে শাসনামলে দেশে কোন খাদ্য ঘাটতি বা সংকট হয়নি। দেশের প্রতিটি জমিতে খাদ্য উৎপাদন করতে হবে বলে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। আপনারা খালি জমি ফেলে না রেখে বিভিন্ন সবজির চাষ করবেন। এতে করে নিজেরাও অর্থনৈতিকভাবে উপকৃত হবেন।

 

তিনি আরো বলেন, বৈশ্বিক মন্দ্যায় প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। তাকে সাহায্য করার জন্যই আমরা পরিশ্রম করবো। খাদ্যে সয়ংসম্পূন্ন রাখতে আমরা চেষ্ঠা চালিয়ে যাবো। আপনারাই পারবেন আমাদের দেশকে সুখি করতে, দুর্ভিক্ষ মোকাবেলা করতে। আপনারা চাইলেই বাংলাদেশে দুর্ভিক্ষ আসবে না। প্রধানমন্ত্রী বলেছেন, প্রতিটা ইঞ্চি জায়গায় চাষাবাদ করতে হবে। খাদ্যে আমরা স্বয়ং সম্পূর্ণ হতে পারলে দেশ এগিয়ে যাবে।

 

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌসের সভাপতিত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, উপজেলা কৃষি অফিসার মাহমুদা হাসনাত, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন সহ আরো অনেকে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell